কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি-সম্পাদকের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সকল সদস্য, শুভানুধ্যায়ী ও সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী এবং সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর।

যৌথ এক শুভেচ্ছা বার্তায় সকলকেই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে তারা বলেন, একমাস সিয়াম সাধনার পর আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানেই আনন্দ। আসুন, ধনী-গরীব নির্বিশেষে ঈদের আনন্দ সবাই ভাগাভাগি করে নেই। যে যার অবস্থান থেকে ঈদুল ফিতরের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করি। প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক এবারের পবিত্র ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ঈদ মোবারক।’

তারা বলেন, আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারাবিশ্বের মুসলমানসহ অন্যান্য ধর্মাবলম্বীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সারাবিশ্বের মুসলিমসহ সকল ধর্মাবলম্বীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।